মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২

Close

Home আন্তর্জাতিক অর্ডার দিলেন আইফোন, মিলল টয়লেট পেপার মোড়ানো চকলেট!

অর্ডার দিলেন আইফোন, মিলল টয়লেট পেপার মোড়ানো চকলেট!

প্রযুক্তির উন্নতির ফলে অনলাইন ব্যবসা ক্রমেই ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। বিশ্বজুড়ে অনলাইন ই কমার্স সাইটগুলো ব্যবসার গুরুত্বপূর্ণ অংশ হয়ে দাড়িয়েছে। কিন্তু অনলাইন সাইটগুলোর এমন কিছু কাণ্ড সারাবিশ্বে তোলপাড় করে দেয়। এতে যেমন আলোচনা সমালোচনার সৃষ্টি হয় তেমন ভোগান্তিতে পড়েন ক্রেতাও। এমনই এক ঘটনা ঘটেছে ইংল্যান্ডের লিডসের বাসিন্দা ড্যানিয়েল ক্যারলের সঙ্গে। অনলাইনে আইফোন অর্ডার করে তার বদলে তিনি পেয়েছেন টয়লেট পেপার মোড়ানো চকোলেট।

২ ডিসেম্বর মোবাইল প্রস্তুতকারক সংস্থা অ্যাপেলের নিজস্ব ওয়েবসাইটে একটি আইফোন ১৩ অর্ডার দেন ড্যানিয়েল। ফোনটির বর্তমান বাজারমূল্য প্রায় এক লাখ টাকা। পণ্য সরবরাহকারী সংস্থা ডিএইচএল ১৭ ডিসেম্বরের মধ্যে সেই মোবাইল ড্যানিয়েলের বাড়ি পৌঁছে দেবে বলে জানিয়েছিল।

প্রায় দু’সপ্তাহ পর গত শুক্রবার পর্যন্ত সেই ফোন হাতে না পেয়ে তিনি ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি ডেলিভারি নেওয়ার সিদ্ধান্ত নেন। সেই কথা তিনি সংস্থার ওয়েবসাইটে জানালে তাকে শনিবার আসতে বলা হয়। বাড়ি থেকে ২৪ মাইল দূরে ডিএইচএলের গুদাম থেকে মোবাইলটি নেওয়ার পর তার প্যাকিংয়ের গুণগত মান নিয়ে ড্যানিয়েলের মনে সন্দেহ তৈরি হয়। তড়িঘড়ি বাক্সটি খুলতেই তার চক্ষু চড়কগাছ! মোবাইলের বদলে বাক্সের ভেতরে রাখা রয়েছে দু’টি চকলেট। তাও আবার টয়লেট পেপারে মোড়ানো।

ঘটনাটি বিস্তারিত জানিয়ে টুইটারে পোস্ট করেন ড্যানিয়েল। তার পোস্টে সরবরাহকারী সংস্থা ডিএইচএলকেও ট্যাগ করেন। পরে সংস্থার পক্ষ থেকে ড্যানিয়েলকে জানানো হয়, তারা ঘটনাটির অন্তর্বর্তী তদন্ত শুরু করেছেন। ড্যানিয়েলকে যাতে চকলেটের পরিবর্তে মোবাইলটি পৌঁছে দেওয়া যায় সেই জন্য অ্যাপেলের সঙ্গেও যোগাযোগ রাখছে বলে জানিয়েছে ওই সংস্থা।

ডেল্টামেইল/এএইচ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর