Home বিনোদন টালিউড অর্থাভাবে ‘ডিস্কো ডান্সার’ এর পরিচালক, এগিয়ে এলেন মিঠুন

অর্থাভাবে ‘ডিস্কো ডান্সার’ এর পরিচালক, এগিয়ে এলেন মিঠুন

অর্থাভাবে ‘ডিস্কো ডান্সার’ এর পরিচালক, এগিয়ে এলেন মিঠুন
ছবি: সংগৃহীত

আশির দশকে ‘আই অ্যাম অ্যা ডিস্কো ডান্সার’ গানের মাধ্যমে বলিউডে এক নতুন যুগের সূচনা করেছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ‘ডিস্কো ডান্সার’ ছবি তার জীবনের সুপারহিট ছবিগুলোর মধ্যে অন্যতম। ১৯৮২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবির পরিচালনা করেছিলেন বি সুভাষ। এত বছর পর এই পরিচালকের বিপদে এবার এগিয়ে এলেন সেই মিঠুনই। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

বি সুভাষের স্ত্রী তিলোত্তমা দীর্ঘ দিন ধরে ফুসফুস এবং কিডনির অসুখে ভুগছেন। গত বছর থেকেই ৬৭ বছর বয়সী তিলোত্তমার শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে। সেপ্টেম্বর মাসেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ৩০ লক্ষ টাকা। এই মুহূর্তে ওই পরিমাণ খরচ বহন করার মতো আর্থিক সামর্থ্য নেই পরিচালকের। তাই উপায় না দেখে তারকাদের দ্বারস্থ হয়েছেন তিনি। এতে এগিয়ে এসেছেন মিঠুনও।

পাঁচ বছর আগে সুভাষের পাশে দাঁড়িয়েছিলেন সালমান খান। সে সময়ে তিলোত্তমার চিকিৎসার খরচের ভার নিয়েছিলেন তিনি। এ নিয়ে সুভাষ বলেন, আমরা এই মোটা অঙ্কের বিল শোধ করতে পারছিলাম না। বাধ্য হয়ে জুহি চাওলা, ডিম্পল কপাডিয়া, অনিল কপূর, ভূষণ কুমারের মতো তারকাদের থেকে সাহায্য চেয়েছে আমার মেয়ে শ্বেতা। তারা প্রত্যেকেই এগিয়ে এসেছেন।

পাশে দাঁড়িয়েছেন ‘ডিস্কো ডান্সার’-এর নায়ক মিঠুন চক্রবর্তীও। সুভাষ সাহায্য পেয়েছেন ইম্পা (ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডিউসর্স অ্যাসোসিয়েশন)-র থেকেও।

উল্লেখ্য, আশির দশকে ‘ডান্স ডান্স’, ‘কসম পয়দা করনেওয়ালো কি’, ‘প্যায়ার কে নাম কুরবান’-এর মতো একাধিক ছবি তৈরি করেছেন সুভাষ। পরিস্থিতি আপাতত বিনোদন জগত থেকে খানিক দূরে নিয়ে গিয়েছে তাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here