বুধবার, মে ২৫, ২০২২

Close

Home বিনোদন বলিউড এক পর্দায় আসছেন আমির-রণবীর

এক পর্দায় আসছেন আমির-রণবীর

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত রাজকুমার হিরানির ব্লকবাস্টার মুভি ‘পিকে’র শেষাংশে একসাথে দেখা গিয়েছিল আমির খান ও রণবীর কাপুরকে। তারপর থেকেই দুই প্রজন্মের দুই তারকার যুগলবন্দির গুঞ্জন ভেসে বেড়াচ্ছিল বলিউডের আনাচে কানাচে। শোনা যাচ্ছিল, বাঙালি পরিচালক অনুরাগ বসুর ছবিতে কাজ করবেন তারা।

ইতোমধ্যে দুই অভিনেতার কথা মাথায় রেখে একটি চিত্রনাট্যের কাজ শুরু করেছেন পরিচালক অনুরাগ বসু। আমির-রণবীরের সঙ্গে সিনেমাটির গল্প নিয়ে আলোচনা করেছেন তিনি। দুজনেরই গল্পটা বেশ পছন্দ হয়েছে। বিগ বাজেটের সিনেমাটি প্রযোজনা করতে পারে আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠান। অনুরাগের সঙ্গে ইতোমধ্যে ‘জাজ্ঞা জাসুস’, ‘বারফি’র মতো সিনেমায় কাজ করেছেন রণবীর। তবে আমিরের সাথে এখনো কোনো সিনেমা করেননি তিনি। আগামী বছর শুরু হবে ভিএফএক্স নির্ভর এই সিনেমার শুটিং।

এদিকে, আমির খানের ‘লাল সিং চাড্ডা’ এখন মুক্তির অপেক্ষায়। চলতি বছর ১১ আগস্ট মুক্তি পাবে এই সিনেমা। এরপরই ২০১৮ সালের স্প্যানিশ সিনেমা ‘ক্যাম্পেওনেসে’র বলিউড ভার্সনে অভিনয় করতে চলেছেন আমির। একদল মানসিক ভারসাম্যহীন মানুষ কীভাবে বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ জিতে নেয় এক নতুন কোচের অধীনে, সেটিই এই সিনেমার গল্প। তবে নতুন কোচ একাধারে বদরাগী আর মাতাল। এই কোচের ভূমিকাতেই দেখা মিলবে আমির খানের। সিনেমাটি পরিচালনা করছেন আরএস প্রসন্ন।

অন্যদিকে, সন্দীপ রেড্ডি ভাঙার ‘অ্যানিম্যাল’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত রণবীর। এ সিনেমায় রণবীর ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কাপুর, ববি দেওল ও রাশমিকাকে। লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া সিনেমার শুটিংও কিছুটা বাকি।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর