শনিবার, অক্টোবর ১৬, ২০২১

Close

Home বিনোদন বলিউড এবার বলিউডে জয়া, বিপরীতে নওয়াজউদ্দিন সিদ্দিকী!

এবার বলিউডে জয়া, বিপরীতে নওয়াজউদ্দিন সিদ্দিকী!

প্রখ্যাত বিপ্লবী চারু মজুমদারের স্ত্রী লীলা মজুমদারের চরিত্রে দেখা যাবে জয়াকে

শিল্প যে কোনো ভৌগলিক সীমারেখা মানে না, তার জ্বলন্ত প্রমাণ জয়া আহসান। বাংলাদেশ-পশ্চিমবঙ্গ, দুজায়গায় পাহাড় সমান জনপ্রিয়তা। অভিনয়দক্ষতা দিয়ে বাংলাদেশ ছাড়িয়ে পশ্চিমবঙ্গের লাখো দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তো সেই কবেই। এবার আর কেবল বাঙালি গণ্ডিই নয়, পা রাখতে চলেছেন বলিউডেও। তাও আবার নওয়াজউদ্দিন খানের বিপরীতে।

ভারতীয় সংবাদপত্র আনন্দবাজারেরর এক প্রতিবেদনে এ বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায়।

প্রতিবেদনে বলা হয়েছে, আগামী বছরের পুজোর আগে তিনি ক্যামেরাবন্দি করবেন তার প্রথম রাজনৈতিক ওয়েব সিরিজ। যার পটভূমিকায় ১৯৬৭-র নকশালবাড়ি আন্দোলন। তৎকালীন বিতর্কিত পুলিশ অফিসার রুণু গুহ নিয়োগীর লেখা “সাদা আমি কালো আমি” উপন্যাস অবলম্বনে বাংলা, হিন্দি, ইংরেজি তিনটি ভাষায় তৈরি হতে চলেছে এই সিরিজ। সায়ন্তনের ভাষ্যমতে, “এখানেই চারু মজুমদার হবেন নওয়াজ। জয়া তার স্ত্রী লীলা মজুমদার।”

ঝরা পালক নামে চলচ্চিত্রে জীবনানন্দ দাশের স্ত্রীর চরিত্রে সায়ন্তনের সঙ্গে কাজ করেন জয়া। তখনই নাকি সায়ন্তনকে জাতীয় স্তরের কাজে সুযোগ দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন তিনি। এজন্যই লীলা মজুমদারের চরিত্র খুব একটা ভাবতে হয়নি সায়ন্তনকে।

শোনা যাচ্ছে, তৎকালীন মুখ্যমন্ত্রী প্রয়াত সিদ্ধার্থ শঙ্কর রায়ের ভূমিকায় সব্যসাচী চক্রবর্তীকে আর চারু মজুদারের অন্যতম সঙ্গী কানু সান্যালের চরিত্রে দেখা যেতে পারে শাশ্বত চট্টোপাধ্যায়কে।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর