Home সারাদেশ কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার ১

কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার ১

কুমিল্লায় কাউন্সিলর হত্যা মামলায় গ্রেপ্তার ১
ছবি: সংগৃহীত

কুমিল্লা সিটি করপোরেশনের ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেলকে নিজ কার্যালয়ে ঢুকে গুলি করে হত্যার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার নাম সুমন মামলায় এজাহারভুক্ত ৪ নম্বর আসামি। তিনি শহরের সুজানগর পূর্ব পাড়া বৌবাজার এলাকার মৃত কানু মিয়ার ছেলে।

বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি-২ এর অধিনায়ক মেজর সাবিক হোসেন জানান, মঙ্গলবার রাতে ওই হত্যাকাণ্ডে একটি হত্যা মামলা দায়ের হয়। সকালে গোপনসূত্রে খবর পেয়ে র‌্যাব হাসপাতালে অভিযান চালিয়ে চিকিৎসাধীন সুমনকে গ্রেপ্তার করে। পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয়। তার চিকিৎসার প্রয়োজন হলে পুলিশ ব্যবস্থা নিবে বলেও জানান তিনি।

এর আগে মঙ্গলবার দিবাগত রাতে নিহত কাউন্সিলর সোহেলের ছোট ভাই সৈয়দ মো. রুমন বাদী হয়ে হত্যা মামলাটি করেন। মামলায় শহরের সুজানগর বৌবাজার এলাকার মৃত জানু মিয়ার ছেলে “মাদক ব্যবসায়ী: শাহ আলমকে প্রধান আসামি করে এজহার নামীয় ১১ জনসহ মোট ২১ জনকে আসামি করা হয়।

উল্লেখ্য, গত সোমবার নগরীর পাথরিয়াপাড়ায় ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র সৈয়দ মো. সোহেলের কার্যালয়ে গুলি করে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা নিহত হন। গুলিবিদ্ধ হযন আরও ৬জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here