শনিবার, অক্টোবর ১৬, ২০২১

Close

Home তথ্য- প্রযুক্তি প্রযুক্তি ক্ষমা চাইল ফেসবুক

ক্ষমা চাইল ফেসবুক

এক সপ্তাহের ব্যবধানে আবারও ফেসবুকের পরিষেবা ব্যাহত হওয়ায় ক্ষমা চেয়েছে ফেসবুক। শুক্রবার রাত ১২টা ৫২ মিনিটের সময় জানানো হয়, আমরা জানি কিছু মানুষ আমাদের অ্যাপ এবং প্রোডাক্ট ব্যবহারের ক্ষেত্রে সমস্যায় পড়ছেন। আমরা যতদ্রুত সম্ভব সবকিছু স্বাভাবিক করার চেষ্টা করছি। খবর বিবিসি।

প্রায় ২ ঘণ্টা পরে ফেসবুকের পরিষেবা ঠিক হয়। যদিও এর আগে আরও একটি বিবৃতি দেয় ফেসবুক। সেখানে বলা হয়, গত কয়েক ঘণ্টা যদি আপনারা আমাদের অ্যাপের পরিষেবা না পেয়ে থাকেন তাহলে আমরা দুঃখিত। আমরা জানি আপনারা কতটা আমাদের পরিষেবার উপর নির্ভরশীল। আমরা সমস্যার সমাধান করে ফেলেছি। ধৈর্য ধরার জন্য আপনাদের ধন্যবাদ।

শুধু ফেসবুক নয় এদিন রাত ১টা নাগাদ ইনস্টাগ্রাম ব্যবহারেও সমস্যায় পড়ে গ্রাহকরা। এরপরই ইনস্টাগ্রাম এক টুইট বার্তায় জানায়, ব্যবহারকারীদের এই মুহূর্তে ইনস্টাগ্রাম ব্যবহার করতে সমস্যা হচ্ছে। আমরা দুঃখিত। শিগগির আমরা এই সমস্যার সমাধানের চেষ্টা করছি।

এরপর রাত আড়াইটার দিকে আর একটি টুইটে ইনস্টাগ্রাম জানায়, সমস্যার সমাধান হয়েছে। গ্রাহকদের ধন্যবাদ।

প্রসঙ্গত, এই সপ্তাহেই প্রায় ৪ ঘণ্টারও বেশি সময় বন্ধ ছিল ফেসবুক, হোয়াটঅ্যাপ এবং ইনস্টাগ্রাম। গত সোমবার রাতে হঠাৎ স্তব্ধ হয়ে যায় এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো। দীর্ঘ সময় পরিষেবা বন্ধ থাকার জন্য গ্রাহকদের কাছে ক্ষমা চেয়ে বিবৃতি দেন সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জাকারবার্গ।

জাকারবার্গ বলেন, বিশ্বজুড়ে যে সব ব্যবসায়ীদের ব্যবসা আমাদের উপর নির্ভরশীল, তাদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী। আমরা আমাদের অ্যাপ ও তার পরিষেবা যত দ্রুত সম্ভব আবারও স্বাভাবিক করতে আমরা প্রচণ্ড চেষ্টা করেছি। এখন খুশির সঙ্গে আমরা জানাচ্ছি যে সব কিছু এখন স্বাভাবিক। এমন কঠিন সময়ে আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর