বুধবার, মে ২৫, ২০২২

Close

Home শিক্ষাঙ্গন চরতী পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে জায়েদ-হুসাইন

চরতী পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে জায়েদ-হুসাইন

পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চরতী(পুসাক) এর প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (৪মে) এক বছরের জন্য সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মুহাম্মদ জায়েদ ও সাধারণ সম্পাদক হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষার্থী মুহাম্মদ হুসাইন খান।

এছাড়া সিনিয়য় সহ-সভাপতি হয়েছেন মনোয়ার শহিদ।

সহ-সভাপতি পদে তোহা কলিমুল্লা, মিরকাতুর রহমান, নাজমা সুলতানা এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শরিফুল ইসলাম, নুরুদ্দীন শহিদ, রিয়াজ, জোবায়ের নাইম মনোনীত হন।

কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন আশরাফ সাকি এবং সহ সাংগঠনিক সম্পাদক পদে রাকিবুল উদ্দীন নিক্সন, মোহাম্মদ জায়েদ, অর্থ সম্পাদক পদে ওবাইদুল্লাহ তক্বিসহ অর্থ সম্পাদক, ইসতিয়াক জুবাইরি, দপ্তর সম্পাদক মোহাম্মদ শোয়াইব, প্রচার সম্পাদক আরফাদুল ইসলাম, শিক্ষা ও ছাত্রবৃত্তি সম্পাদক তানভীর মাহতাব, ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক ফয়জুল হক, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক আলফাজ তালিকদার মনোনীত হয়েছেন।

এছাড়া কার্যকরী সদস্য হয়েছেন মনসুরা বিনতে মাহমুদ, ওয়াহেদুর রহমান, আব্বাস উদ্দীন, সৈয়দ হোসেন, হামীম চৌধুরী।

নব মনোনীত সভাপতি মুহাম্মদ জায়েদ বলেন, “এটি পুসাকের প্রথম কার্যনির্বাহী কমিটি।আমরা চরতীর শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মানোন্নয়নের জন্য বিতর্ক ক্লাব প্রতিষ্ঠা,ইংরেজি ক্লাব চালু,আইটি ক্লাব প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করব।পাশাপাশি শিক্ষার্থীদের উচ্চশিক্ষার প্রতি উদ্বুদ্ধকল্পে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার আয়োজন, তাদের সাথে ওয়ান টু ওয়ান যোগাযোগ ও অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ ও বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং এ সহায়তাসহ বিবিধ কর্মসূচী গ্রহণ করার চেষ্টা করব।”

মুহাম্মদ হুসাইন খান সবার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং সংগঠনের উত্তরোত্তর উন্নয়ন ও সমৃদ্ধির ধারাবাহিকতা রক্ষায় গতানুগতিক কার্যক্রমের বাইরে গিয়েও নতুন কিছু করার জন্য সবার কাছে আন্তরিক দোয়া ও সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর