মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২

Close

Home বিনোদন ঢালিউড ছয় বছর পর দোয়েলের মুক্তি

ছয় বছর পর দোয়েলের মুক্তি

অনুদান পাওয়ার দীর্ঘ ৬ বছর পর অবশেষে মুক্তির মিছিলে যুক্ত হতে যাচ্ছে বহুল আলোচিত ছবি ‘লাল মোরগের ঝুঁটি’। গতকাল (৭ নভেম্বর) মুক্তির জন্য সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র হাতে পান ছবিটির নির্মাতা নুরুল আলম আতিক।

পরিচালক বলেন, ‘আমাদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে। ছবিটা আমরা অনেক বেশি মানুষকে দেখাতে চাই। স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে এটা আমাদের নিবেদন।’

জানা গেছে, ১০ ডিসেম্বর ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন নির্মাতা।

পাণ্ডুলিপি কারখানা প্রযোজিত ছবিটি ২০১৪-১৫ অর্থ বছরে সরকারি অনুদান পায়। ২০১৬ সালে শুটিং শুরু হয়েছিল মুক্তিযুদ্ধের গল্পের এই ছবির।

ছবির অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দিলরুবা দোয়েল। তিনি বলেছেন, ভিন্নধর্মী গল্পের ছবি এটি। একঝাঁক গুণী শিল্পীর সঙ্গে কাজের সুযোগ হয়েছে। অনেক কিছু শিখেছি। আমি বিশ্বাস করি ছবিতে প্রতিটি চরিত্র দর্শক মনে রাখবেন।

ছবির অন্যান্য অভিনয় শিল্পীরা হলেন লায়লা হাসান, আহমেদ রুবেল, ভাবনা, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, শিল্পী সরকার, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, স্বাগতা, শাহজাহান সম্রাট, দীপক সুমন, খলিলুর রহমান কাদেরী, সদ্য প্রয়াত অনন্ত মুনির, সৈকত, যুবায়ের, অনন্ত, মতিউল আলম, হাসিমুনসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরীপুর এলাকার সাধারণ মানুষ।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর