বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

Close

Home বিনোদন জায়েদের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগপত্র দাখিল!

জায়েদের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগপত্র দাখিল!

ওমর সানী ও জায়েদ খানের মধ্যকার অপ্রীতিকর ঘটনার জল গড়িয়েছে বহুদূর। এবার চিত্রনায়ক জায়েদের বিরুদ্ধে শিল্পী সমিতির কাছে অভিযোগপত্র জমা দিয়েছেন ওমর সানি।

সময় সংবাদকে বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়িকা নিপুণ। তিনি জানান, ‘আমরা মৌসুমি আপুর পক্ষ থেকে সানী ভাইয়ের একটা অভিযোগ পেয়েছি। এখন প্রথমে আমি আমার প্রেসিডেন্টের সঙ্গে কথা বলব। এরপর কমিটিসহ খুব শিগগিরই জরুরি ভিত্তিতে একটি মিটিং ডাকব। মিটিং ডেকে অবশ্যই যত তাড়াতাড়ি সম্ভব বিষয়টি সমাধান করার চেষ্টা করব।’

জানা যায়, গেল শুক্রবার ডিপজলের বড় ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানেে সবার সামনে হঠাৎ করেই জায়েদ খানকে চড় মেরে বসেন ওমর সানী। জায়েদ নাকি মৌসুমীর সঙ্গে আগে দুর্ব্যবহার করেছেন। এ জন্য ক্ষিপ্ত হয়েই তিনি তাকে চড় মারেন। জায়েদ খানও নাকি পিস্তল বের করে তাকে গুলি করার হুমকি দেন। বিয়ের অনুষ্ঠানে এমন কাণ্ডে অনেকেই হতবাক হয়েছেন।

এদিকে, পুরো বিষয়টিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন জায়েদ খান। এ ঘটনাকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন তিনি। ওইদিন রাতে এমন কোনো ঘটনাই ঘটেনি বলে জানান জায়েদ। এছাড়া বিয়ের অনুষ্ঠানে তিনি পিস্তল বহন করেননি বলেও দাবি করেন।

 

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর