শনিবার, অক্টোবর ১৬, ২০২১

Close

Home খেলার খবর ক্রিকেট টানা তৃতীয় মেয়াদে বিসিবি সভাপতি পাপন

টানা তৃতীয় মেয়াদে বিসিবি সভাপতি পাপন

টানা তৃতীয় মেয়াদে বিসিবি সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার পরিচালনা পর্ষদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি।

বুধবারের বিসিবি নির্বাচনে ক্লাব ক্যাটাগরি থেকে যৌথভাবে সর্বোচ্চ ভোট পেয়ে পরিচালক নির্বাচিত হন পাপন। ৫৭ ভোটের মধ্যে পেয়েছেন ৫৩টি। ফলে প্রথমবারের মতো নির্বাচনে জিতে বিসিবিতে এসেছেন পাপন। কারণ আগের দুই দফায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন তিনি।

বুধবারের নির্বাচনে ক্লাব ক্যাটাগরি থেকে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন, গাজী গোলাম মুর্তজা, নজিব আহমেদ, মাহবুব আনাম, ওবেদ রশীদ নিযাম, সালাহউদ্দীন চৌধুরী, ইসমাইল হায়দার মল্লিক, এনায়েত হোসেন, মনজুর কাদের, মনজুর আলম, ফাহিম সিনহা ও ইফতেখার রহমান। রাজশাহী বিভাগ থেকে ৭-২ ভোটে খালেদ মাসুদকে হারিয়ে পরিচালক হয়েছেন সাইফুল আলম স্বপন। ঢাকা বিভাগ থেকে নাঈমুর রহমান দুর্জয় আর তানভীর আহমেদ টিটু নির্বাচিত। আর ক্যাটাগরি-৩ এ নাজমুল আবেদীন ফাহিমকে হারিয়েছেন খালেদ মাহমুদ সুজন। এরআগে চট্টগ্রাম ও খুলনা বিভাগের দুজন কোরে চারজন এবং বরিশাল, সিলেট ও রংপুরের একজন করে মোট ৭ জন পরিচালক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

প্রথম দফায় ২০১২ সালে সরকারের মনোনয়নে বিসিবিতে পরিচালক হয়ে এসেছিলেন পাপন। ২০১৩ সালের অক্টোবরের নির্বাচনে পরিচালক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন তিনি। এরপর ২০১৭ সালের নির্বাচনে আবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তবে এবার ১৫ প্রার্থীর সঙ্গে নির্বাচনে অংশ নিয়ে জয় পেয়েছেন তিনি। এ নিয়ে টানা তৃতীয়বার পূর্ণ মেয়াদের জন্য পরিচালক নির্বাচিত হয়েছেন পাপন। একই সঙ্গে টানা তৃতীয়বারের মতো বসলেন বিসিবি সভাপতির চেয়ারে।

বুধবার (৬ অক্টোবর) অনুষ্ঠিত হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচন। নির্বাচনে বিজয়ী পরিচালকদের প্রথম সভায় পাপনকে সভাপতি হিসেবে নির্বাচন করা হলো।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর