শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

Close

Home সারাদেশ নওগাঁর ৪ উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু

নওগাঁর ৪ উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম শুরু

নওগাঁর চার উপজেলার স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মঙ্গলবার এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় নওগাঁ সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁ জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ।

নির্বাচন কমিশন সচিবালয়ের আইইডি এ দ্বিতীয় পর্যায়ের প্রকল্প পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আবুল কাশেম মোঃ ফজলুল কাদের অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে নওগাঁ’র পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরিদুল ইসলাম, নওগাঁ জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসান এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম রফিক বক্তব্য রাখেন।

জেলার নিয়ামতপুর, মান্দা, মহাদেবপুর ও রাণীনগর এই চার উপজেলার মোট ৭ লাখ ৯৫ হাজার ৭৪০টি স্মাট জাতীয় পরিচয় পত্র বিতরনের লক্ষ্যমাত্রা নিয়ে এই কার্যক্রম শুরু হলো। এর মধ্যে নিয়ামতপুর উপজেলা ১ লাখ ৭৫ হাজার ১টি, মান্দা উপজেলার ২ লাখ ৭৪ হাজার ৫০৩টি, মহাদেবপুর উপজেলার ২ লাখ ১১ হাজার ৬৭২টি এবং রাণীনগর উপজেলার ১ লাখ ৩৩ হাজার ৮৭১টি পরিচয়পত্র।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর