শনিবার, অক্টোবর ১৬, ২০২১

Close

Home খেলার খবর ক্রিকেট নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফর বাতিল করল নিউজিল্যান্ড

নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফর বাতিল করল নিউজিল্যান্ড

নিরাপত্তা শঙ্কায় হঠাৎ সফর স্থগিত করে, পাকিস্তান থেকে দেশে ফিরে যাচ্ছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। রাওয়ালপিন্ডিতে শুক্রবার সিরিজ শুরুর আগ মুহূর্তে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এই সিদ্ধান্ত জানায়।

সিরিজের প্রথম ম্যাচ খেলতে দু দলের ক্রিকেটাররা মাঠে নামতে প্রস্তুত ছিল। অথচ নির্ধারিত সময় পার হওয়ার পরও, টস হচ্ছিলো না। অবশেষে নিউজিল্যান্ড ক্রিকেট দলের পক্ষ থেকে বিবৃতি এলো। নিরাপত্তা শঙ্কায় পাকিস্তান সফর গুটিয়ে চলে যাচ্ছে তারা।

এ বিষয়ে এককভাবে এমন সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ড, এক বিবৃতিতে জানিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। অন্যদিকে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড তাদের বিবৃতিতে জানিয়েছে, সরকারের পক্ষ থেকে পাকিস্তান নিয়ে নিরাপত্তাজনিত যে হুমকির খবর তাদের কাছে আছে, এরপর এ সফর চালিয়ে যাওয়া সম্ভব নয়।

আর সেই কারণে পাকিস্তানে হুমকির মাত্রা বেড়ে যাওয়ার বিষয়টি নিউজিল্যান্ড সরকার জানানোর পর, নিউজিল্যান্ড ক্রিকেটের নিরাপত্তা উপদেষ্টারা সফল বাতিলের পরামর্শ দেয়। এই পরামর্শের উপর ভিত্তি করেই, পাকিস্তান সফরে খেলবে না বলে জানিয়েছে ব্ল্যাকক্যাপস। দ্রুত কিউই দলকে দেশে ফেরত নেয়ার ব্যবস্থা করা হচ্ছে।

আজ রাওয়ালপিন্ডিতে হওয়ার কথা ছিল তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে। এরপর লাহোরে পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা ছিল কিউইদের। রাওয়ালপিন্ডির এ ম্যাচে থাকার কথা ছিল দর্শকেরও। ১৮ বছর পর এই প্রথমবার পাকিস্তান সফরে গিয়েছিল নিউজিল্যান্ড।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর