শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

Close

Home খেলার খবর ক্রিকেট ‘অনেকদিন পর বাসায়’ ফিরে কী করলেন নুরুল হাসান সোহান!

‘অনেকদিন পর বাসায়’ ফিরে কী করলেন নুরুল হাসান সোহান!

অস্ট্রেলিয়ার সঙ্গে শেষ টি-টুয়েন্টি ম্যাচে, ‘নেন ভাই নেন, তাড়াতাড়ি শেষ করেন ভাই। অনেকদিন পর বাসায় যাবো’ এ কথা বলে রীতিমতো ভাইরাল হয়ে যান সোহান

বাংলাদেশ অস্ট্রেলিয়া টি২০ সিরিজের শেষ ম্যাচে জাতীয় দলের ক্রিকেটার নুরুল হাসান সোহান খেলার মাঠে সাকিব আল হাসানের উদ্দেশে বলেছিলেন, “নেন ভাই নেন, তাড়াতাড়ি শেষ করেন ভাই। অনেকদিন পর বাসায় যাবো।”

খেলা শেষে ঠিক কখন বাসায় গিয়েছিলেন এবং প্রায় তিন মাস পর বাসায় ফিরে কী করলেন তিনি? এমনটাই এক প্রতিবেদনে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

প্রতিবেদনে বলা হয়েছে, কোভিড প্রটোকলের কারণে বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রা বাসায় যেতে পারেননি। এমনকি ঢাকায় বাসা থাকলেও যেতে পারেননি তারা। টানা ৯০ দিন বাড়ি ফেরা হয়নি কোনো খেলোয়াড়ের।

আর তাইতো শেষ টি টোয়েন্টিতে যখন অস্ট্রেলিয়ার একটি উইকেট ফেলা যখন বাকি তখন সাকিবের উদ্দেশ্যে নুরুল হাসান সোহানের এমন মন্তব্য।

স্ট্যাম্প মাইকে শোনা যায়, “নেন ভাই নেন, তাড়াতাড়ি শেষ করেন ভাই। অনেকদিন পর বাসায় যাবো।”

মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে ওই কথা বলা অংশটুকু ভিডিও আকারে। অসংখ্য ক্রিকেট ভক্ত সোহানের কথা এই দুটো লাইনের ভিডিওটি শেয়ার করছেন।

এ প্রসঙ্গে সোহানের ভাষ্য, “আমরা যে পরিস্থিতিতে থাকি সেখানে আসল খেলা হয় মাঠের বাইরে। কোভিড পরিস্থিতি টানা হোটেলে থাকতে হয়। এই সময়টা খুব কঠিন। বাইরে থেকে বোঝা মুশকিল।”

যদিও খেলা শেষে সোমবার (৯ আগস্ট) রাতে আর বাসায় ফেরা হয়নি নুরুল হাসান সোহানের। মঙ্গলবার (১০ আগস্ট) বাংলাদেশ দলের খেলোয়াড়রা হোটেল ছাড়লেও অসুস্থ এক স্বজনকে নিয়ে হাসপাতালে যেতে হয় সোহানকে। সেখান থেকে বাসায় ফিরতে ফিরতে রাত হয়ে যায়।

তবে সোহান অবশেষে বাড়ি ফিরতে পেরে খুশি। তিনি জানিয়েছেন, খেলাধুলার পাশাপাশি পারিবারিক এই ব্যস্ততাও উপভোগ করেন।

তিনি বলেন, “খেলার জন্য যেটুকু ত্যাগ করতে হয় সেটা ত্যাগ বলা যায় না, পেশার অংশ, প্রফেশনাল ক্রিকেটার হিসেবে এটা মেনে নিতেই হবে। তবে এটাও সত্যি দীর্ঘদিন হোটেলে কাটানোর পরে বাসায় আসা সবার সাথে দেখা করা একটা বড় ব্যাপার এখন।”

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর