বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

Close

Home বিশেষ খবর পাবনায় জমজ দুই ভাইয়ের সঙ্গে জমজ দুই বোনের বিয়ে

পাবনায় জমজ দুই ভাইয়ের সঙ্গে জমজ দুই বোনের বিয়ে

পাবনার ঈশ্বরদী উপজেলায় জমজ দুই বোনের সঙ্গে বিয়ে হয়েছে নওগাঁ জেলার জমজ দুই ভাইয়ের সঙ্গে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে ঈশ্বরদী পৌর এলাকার উপজেলা রোডের দড়িনারিচা এলাকায় এই বিয়ে অনুষ্ঠিত হয়।

জমজ দুই বোন হলেন সাদিয়া খানম এবং নাদিয়া খানম। অন্যদিকে জমজ দুই ভাই হলেন সেলিম মাহমুদ এবং সুলতান মাহমুদ।

সাদিয়া ও নাদিয়া ঈশ্বরদী শহরের দড়িনারিচা এলাকার কুদ্দুস আলীর মেয়ে। আর সেলিম মাহমুদ ও সুলতান মাহমুদ নওগাঁ জেলার মহাদেবপুর থানার সাফাপুর ইউনিয়নের কচু পুড়ি গ্রামের সেকেন্দার আলীর ছেলে।

কনের পারিবারিক সূত্রে জানা যায়, কনের বাবা কুদ্দুস আলী ও মা শিল্পী খাতুনের ইচ্ছে ছিল জমজ মেয়েদের একসঙ্গে, এক অনুষ্ঠানে বিয়ে দেবেন। কিন্তু একসঙ্গে জমজ ছেলে পেয়ে যাবেন, তেমনটাও তিনি ভাবেননি। এমন বর পাওয়ায় তাঁরা অনেক খুশি।

কনের বাবা আব্দুল কুদ্দুস জানান, ঈশ্বরদী পৌর এলাকার দড়িনারিচা বৌ-বাজারের কাপড়ের দোকানে একজন ক্রেতা আসেন। এ সময় জমজ দুই বোনকে দেখে পছন্দ হয়। পরে ওই ক্রেতার মাধ্যমে নওগাঁর জমজ পাত্রের সন্ধান পান তিনি। পরে খোঁজখবর নিয়ে পাত্রের পরিবারের কাছে প্রস্তাব পাঠানো হয়। আলাপ-আলোচনার পরে তাদের বিয়ের তারিখ ঠিক হয়।

বরের বাবা সেকেন্দার আলী জানান, বিয়ের প্রস্তাব পাওয়ার পরে পরিবারের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে ছেলেদের মা বিয়েতে সম্মতি দেন। উভয়পক্ষের আলোচনা সাপেক্ষে বিয়ের দিনক্ষণ ও অন্যান্য বিষয়ে নির্ধারণ করা হয়।

ব্যতিক্রম বিয়েতে এলাকার কৌতূহলী মানুষ এসেছিল জমজ বর-কনেদের একসঙ্গে দেখতে। অনেকে জমজ বর-জমজ কনের সঙ্গে সেলফিও তুলছেন। এটি ঈশ্বরদীতে ব্যতিক্রমী বিয়ে বলে মনে করছেন অনেকেই।

 

ডেল্টামেইল/জেএ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর