শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

Close

Home বিনোদন টালিউড নুসরাতের স্বামীর সাথে প্রেম করছেন শ্রাবন্তী !

নুসরাতের স্বামীর সাথে প্রেম করছেন শ্রাবন্তী !

টলিউডের দুই তারকা অভিনেত্রী নুসরাত জাহান ও শ্রাবন্তী চ্যাটার্জি। পর্দার বাইরেও তাদের দুজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ব্যক্তিজীবনে এই দুই তারকার বেশ সাদৃশ্য রয়েছে। তাদের সংসারে বিচ্ছেদ ঘটেছে এবং সেই বিচ্ছেদ নিয়ে আইনি পক্রিয়া চলমান।

এরইমধ্যে নুসরাতের সাবেক স্বামী নিখিল জৈনের সাথে শ্রাবন্তীর সম্পর্কের গুজন শোনা যায়। তবে প্রেমের কোন সম্পর্ক তাদের মধ্যে নেই। পুরোপুরি পেশাগত সূত্রেই তারা এক হয়েছেন।

বুধবার (৮ সেপ্টেম্বর) শ্রাবন্তী তার ফেসবুক ও ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে তাকে বেগুনি রঙের ঝলমলে পোশাকে দেখা গেছে। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ফ্যাশন হচ্ছে খাওয়ার মতো। তোমার একই রকম থাকা উচিৎ নয়। সেই পোস্টে তিনি ওই পোশাকের প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ইউভ’-এর নাম ট্যাগ করেছেন। সেই প্রতিষ্ঠানের মালিক নিখিল জৈন।

শুধু শ্রাবন্তী নয়, ছবিগুলো শেয়ার করেছেন নিখিলও। এ বিষয়ে নিখিল গণমাধ্যমকে বলেন, শ্রাবন্তী আমার ভালো বন্ধু। আমাদের পোশাকগুলি ওর ভালো লেগেছিল। তাই ও ফটোশুট করেছে।

এবারই প্রথম নয়, এর আগেও নিখিলের প্রতিষ্ঠানের শাড়ি ও লেহেঙ্গা পরে ক্যামেরাবন্দি হয়েছিলেন শ্রাবন্তী। কেননা প্রতিষ্ঠানটির সঙ্গে প্রচারণার জন্য যুক্ত আছেন শ্রাবন্তী।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর