মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২

Close

Home আন্তর্জাতিক ভারতের সশস্ত্র বাহিনী প্রধান বিপিন রাওয়াত দূর্ঘটনায় নিহত

ভারতের সশস্ত্র বাহিনী প্রধান বিপিন রাওয়াত দূর্ঘটনায় নিহত

হেলিকপ্টার দুর্ঘটনায় ভারতের সশস্ত্র বাহিনীর প্রধান বিপিন রাওয়াত মারা গেছেন। তামিলনাড়ুর কন্নড়ের একটি দুর্গম পাহাড়ে হেলিকপ্টার ভূপাতিত হয়ে হেলিকপ্টারে থাকা সকল যাত্রীসহ মারা যান তিনি। নিহতদের মধ্যে আছেন বিপিন রাওয়াতের স্ত্রী মধুলিকা রাওয়াতও। খবর হিন্দুস্তান টাইমসের।

বুধবার (৮ ডিসেম্বর) স্থানীয় সময় ১২টা ৪০মিনিট নাগাদ কন্নড়ের গভীর জঙ্গলের ভেতর ভেঙে পড়ে বিপিন রাওয়াতকে বহনকারী সেনাবাহিনীর এমআই- ১৭ হেলিকপ্টারটি। সাথে সাথেই সেটিতে আগুন ধরে যায়। মৃত্যুবরণ করেন যানে থাকা সকল যাত্রী।

একজন প্রত্যক্ষদর্শী জানান, প্রথমেই একটি বিকট আওয়াজ পান তিনি। আওয়াজে চমকে উঠে ঘর থেকে বেরোতেই তাঁর চোখে পড়ে একটি হেলিকপ্টার ধাক্কা মারে একটি গাছে। মুহূর্তে আগুন জ্বলে যায় হেলিকপ্টারে। আগুনের গোলার মতো তা ধাক্কা মারে আরও একটি গাছে। ঘটনা দেখে হেলিকপ্টারের দিকে ছোটেন তারা। দেখতে পান কয়েকজন দুর্ঘটনাগ্রস্ত হেলিকপ্টারটি থেকে বেরিয়ে আসার চেষ্টা করছেন। তাদের বেশিরভাগই পুড়ে গিয়েছিল।

এদিকে বিপিনের দিল্লির বাসভবনে গিয়ে তার পরিজনদের সঙ্গে সাক্ষাৎ করেছেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। তার কিছুক্ষণের মধ্যেই রাওয়াতের সরকারি বাসভবনে ঢুকতে দেখা যায় সেনাপ্রধানকে। বাড়ির নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ডেল্টামেইল/৮ডিসেম্বর/জেএ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর