বুধবার, মে ২৫, ২০২২

Close

Home বিনোদন বলিউড ভারত ছাড়তে দিল্লি কোর্টে জ্যাকুলিনের দরখাস্ত 

ভারত ছাড়তে দিল্লি কোর্টে জ্যাকুলিনের দরখাস্ত 

বলিউডে কাজের সূত্রে বহুদিন ধরে ভারতে রয়েছেন শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। তবে কয়েক মাস ধরে তার এই দেশটির বাইরে যাওয়ার অনুমতি নেই। কারণ, ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় ফেঁসেছেন তিনি।

সেই মামলায় এখনও ক্লিনচিট মেলেনি জ্যাকলিনের। তাই তো ভারতের বাইরে যাওয়ার জন্য বুধবার দিল্লি আদালতের দারস্থ হলেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম এএনআই সূত্রে খবর, আবুধাবি যেতে চান জ্যাকলিন। আইফা অ্যাওয়ার্ড উপলক্ষে সে দেশে যাওয়ার কথা রয়েছে ‘রেস’ ছবির নায়িকার। থাকতে চান ১৫ দিন। তারই অনুমতি পেতে দিল্লি আদালতে লিখিত আবেদন করেছেন অভিনেত্রী।

আদালত জ্যাকলিনের এই আবেদনে সাড়া না দিলে বাতিল করতে হবে তার আবুধাবি যাওয়ার পরিকল্পনা। যদি অনুমতি পান, তবে ফ্রান্স এবং নেপাল ঘুরে আসারও কথা রয়েছে জ্যাকলিনের।

এর আগে গত বছর দুবাই যাওয়ার পথে মুম্বাই আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে দেওয়া হয় জ্যাকলিনকে। সে সময় তার নামে লুক আউট নোটিশ জারি করেছিল ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।

জ্যাকলিনকে কয়েকবার ম্যারাথন জেরাও করা হয়েছে ঠকবাজ সুকেশের সঙ্গে তার কী সম্পর্ক তা খতিয়ে দেখার জন্য। সঙ্গে সুকেশ তাকে কী কী উপহার দিয়েছেন, এরকম বেশ কিছু অপ্রীতিকর প্রশ্নের মুখোমুখিও হতে হয়েছে ‘কিক’ নায়িকাকে।

সম্প্রতি জ্যাকলিন ইডিকে জানিয়েছেন, সুকেশের সঙ্গে তার প্রথম দেখা হয় সুকেশের কাকার শ্রাদ্ধে। বন্ধুর পাঠানো প্রাইভেট জেটে করে তিনি সে সময় চেন্নাই গিয়েছিলেন। উঠেছিলেন হায়াতে। এরপর ব্যক্তিগত দরকারে সুকেশের পাঠানো জেট, হেলিকপ্টারে করে কেরালা ঘুরতে যান।

উপহারের ফিরিস্তিও পেশ করেন জ্যকলিন। জানান, তিনটি ডিজাইনার ব্যাগ গুচি আর শ্যানেলের থেকে, গুচির দুটো পোশাক, লুই ভিত্যোঁর জুতো আর দুটি হিরার কানের দুল নিয়েছেন তিনি। সুকেশ একটি মিনি কুপারও পাঠিয়েছিলেন জ্যাকলিনকে, যা তিনি ফেরত পাঠিয়ে দেন।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর