মঙ্গলবার, মে ২৪, ২০২২

Close

Home বিনোদন বলিউড মিষ্টি কালারের লেহেঙ্গায় ফ্যাশন দুনিয়ায় ঝড় তুললেন আলিয়া

মিষ্টি কালারের লেহেঙ্গায় ফ্যাশন দুনিয়ায় ঝড় তুললেন আলিয়া

অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্কের পর সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন আলিয়া ভাট। বিয়ের সাজ এবং ভিন্ন ধর্মী আয়োজনে সাড়া ফেলেছেন তারা।

বিয়েতে সব্যসাচীর পোশাকে নিজেকে সাজালেও নিজের মেহেদি অনুষ্ঠানের জন্য নিজেকে সাজাতে বেছে নিয়েছিলেন খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা গোলাপি লেহেঙ্গাকে। আর সেটাই ফ্যাশন দুনিয়ায় ঝড় তুলেছে।

ALIA BHATT: বিয়ের ১০ দিনের মাথায় সুখবর পেলেন Alia Bhatt! - alia bhatt  gave good news become only indian actor top five influential worldwide |  Eisamayকারণ আলিয়ার মেহেদি অনুষ্ঠানের জন্য বিশেষভাবে তৈরি মনীষ মালহোত্রার এ লেহেঙ্গা কিন্তু যে সে লেহেঙ্গা নয়। গোলাপি রঙের ওই লেহেঙ্গার বিশেষত্ব হলো লেহেঙ্গার পুরোটা জুরেই ছিল হাতের কাজ।

এই বিশেষ লেহেঙ্গা তৈরি করতে হস্তশিল্পে ব্যয় হয়েছে ৩ হাজার ঘণ্টা। নিজের বিশেষ দিনের পোশাকে সেলিব্রেটিদের হস্তশিল্পের ওপর গুরুত্ব এর আগেও বিশ্ববাসী দেখেছে।

এক্ষেত্রে ব্রিটেনের প্রিন্স উইলিয়াম আর কেটের বিয়ের অনুষ্ঠানে বিয়ের গাউনের কথা না বললেই নয়। বিয়ের আসরে সাদা গাউনে সুক্ষ্ম হাতের কাজে যেমন কেট দ্যুতি ছড়িয়েছিলেন, আলিয়াও সুক্ষ্ম হাতের কাজের গোলাপি লেহেঙ্গায় ঝলমল করেছিলেন আশপাশ।

আরও পড়ুন: প্রকাশ্যে রণবীর আলিয়ার বিয়ের ছবি

গোলাপি রঙের ওই লেহেঙ্গায় ১৮০টি রঙিন টেক্সটাইল প্যাচ রয়েছে। সত্যিকারের সোনার জরি এবং অ্যাপ্লিকে ভরা এই হাতে বোনা সিল্কে রয়েছে বেনারসি ব্রোকেড, জ্যাকোয়ার্ড, বাঁধানি, কাছা রেশম নট এবং কনের আগের পোশাকের কিছু স্ক্র্যাপ। লেহেঙ্গার নকশা দেখলে মনে হয় পুরো পোশাকজুড়ে স্বপ্ন আঁকা, এ যেন আরেক নকশি কাঁথা।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর