শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

Close

Home সারাদেশ ময়মনসিংহে করোনা ও উপসর্গে আরও ৭ জনের মৃত্যু

ময়মনসিংহে করোনা ও উপসর্গে আরও ৭ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৩ জন ও করোনা উপসর্গ নিয়ে ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ছাড়া, গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩৮২টি নমুনা পরীক্ষায় ২৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬ দশমিক ৫৫ শতাংশ।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর)সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের (ফোকাল পার্সন) আবাসিক কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করছেন।

তিনি জানান, করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন-ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার শামসুল হক (৯০), মুক্তাগাছার জমিলা আক্তার (৭০) ও তারাকান্দার আব্দুল কুদ্দুস (৬০)।

জেলাওয়ারী করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া তিনজনই ময়মনসিংহ জেলার বাসিন্দা।

আর করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন-নেত্রকোণা সদরের আব্দুস সালাম (৪৫), শেরপুর শ্রীবর্দী উপজেলার ওসমান গনি (৫৬), টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার মকবুল হোসেন (৬০) ও সাহেরা খাতুন (৮০)।

জেলাওয়ারী করোনার উপসর্গ নিয়ে মৃতদের মধ্যে ১ জন নেত্রকোণা জেলার,১ জন শেরপুর জেলার ও ২ জন টাঙ্গাইল জেলার বাসিন্দা।

ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৪০২ আসনের ডেডিকেটেড করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ১০০ জন। এর মধ্যে আইসিইউতে আছেন ১০ জন। ওই সময়ে নতুন রোগী ভর্তি হয়েছেন ১১ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন।

এদিকে, ময়মনসিংহ জেলা সিভিল ডাঃ মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ৩৮২টি নমুনা পরীক্ষায় ২৫ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬ দশমিক ৫৫ শতাংশ।

এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২১ হাজার ৫৯৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ৩০৮

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর