শনিবার, অক্টোবর ১৬, ২০২১

Close

Home সারাদেশ ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেলে করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। তবে করোনা উপসর্গ নিয়ে ৪ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ছাড়া, গত ২৪ ঘণ্টায় মমেক হাসপাতালে পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ১৫৭টি নমুনা পরীক্ষা করা হয়। তবে এই নমুনা পরীক্ষায় কেউ করোনা শনাক্ত হননি।

শনিবার (০৯ অক্টোবর) সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের (ফোকাল পার্সন) আবাসিক কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করছেন।

তিনি জানান, করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন-ময়মনসিংহের গফরগাঁও উপজেলার নূরুল হুদা (৮০), নেত্রকোণা সদরের মোসলেম উদ্দিন (৭৪), সেলিম খান (৬০) এবং টাঙ্গাইল সদরের মর্জিনা (৫২)।

জেলাওয়ারী মমেক হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ময়মনসিংহ জেলার ১ জন, নেত্রকোণা জেলার ২ জন ও টাঙ্গাইল জেলার বাসিন্দা রয়েছেন ১ জন।

ডাঃ মোহাম্মদ মহিউদ্দিন খান মুন আরও জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৪০২ আসনের ডেডিকেটেড করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ৮৯ জন। এদের মধ্যে আইসিইউতে চিকিৎসাধীন আছেন ৪ জন। এ ছাড়া নতুন ভর্তি হয়েছেন ১১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪ জন।

এদিকে, ময়মনসিংহ জেলা সিভিল ডাঃ মোহাম্মদ নজরুল ইসলাম জানান, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় পিসিআর ও অ্যান্টিজেন টেস্টে ১৫৭টি নমুনা পরীক্ষা করা হয়। তবে এই নমুনা পরীক্ষায় কেউ করোনা শনাক্ত হননি।

আর এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২২ হাজার ৩৩ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ২১৭ জন।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর