শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

Close

Home তথ্য- প্রযুক্তি প্রযুক্তি লঙ্কান বিশ্বকাপ দলে নেই মালিঙ্গা

লঙ্কান বিশ্বকাপ দলে নেই মালিঙ্গা

শেষ মুহূর্তে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৯ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। তবে এ দলে নেই পেস তারকা লাসিথ মালিঙ্গা। অবশ্য ১০ অক্টোবর পর্যন্ত খেলোয়াড় পরিবর্তন করা যাবে। এর মধ্যে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) তাকে অন্তর্ভুক্ত না করলে তার ক্যারিয়ারের ইতি ঘটবে বলে ধারণা করা হচ্ছে।

এ দলে নেতৃত্ব দেবেন দাসুন শানাকা। তার অধীনে খেলবে বেশিরভাগ তরুণ ক্রিকেটার। অভিজ্ঞ বলতে আছেন কেবল দীনেশ চান্দিমাল। এসএলসি মূলত তারুণ্যকে প্রাধান্য দেয়ায় স্কোয়াডে জায়গা পাননি মালিঙ্গা। অথচ টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি উইকেটের মালিক তিনি।

এছাড়া তিন অভিজ্ঞ ক্রিকেটার কুশল মেন্ডিস, দানুশকা গুণাথিলাকা ও নিরোশান ডিকভেলা নিষেধাজ্ঞায় থাকায় তাদের দলে নেওয়া সম্ভব হয়নি। বিশ্বকাপে প্রথম রাউন্ডে নেদারল্যান্ডস, নামিবিয়া ও আয়ারল্যান্ডের বিপক্ষে খেলবে শানাকা বাহিনী।

শ্রীলঙ্কার বিশ্বকাপ স্কোয়াড

দাসুন শানাকা (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা, অভিষ্কা ফার্নান্দো, চরিথ আসালঙ্কা, কামিন্দু মেন্ডিস, ভানুকা রাজাপাকসা, কুশল পেরেরা, দীনেশ চান্দিমাল, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, দুশমান্থা চামিরা, অকিলা ধনঞ্জয়া, মহিশ থিকশানা, বিনুরা ফার্নান্দো ও প্রবীণ জয়বিক্রম।

রিজার্ভ খেলোয়াড়

নুয়ান প্রদীপ, পুলিনা থারাঙ্গা, লাহিরু মাদুশাঙ্কা ও লাহিরু কুমারা।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর