মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২

Close

Home ব্যবসা- বাণিজ্য শীর্ষ ৯ সেরা ভ্যাটদাতা প্রতিষ্ঠানকে সম্মাননা

শীর্ষ ৯ সেরা ভ্যাটদাতা প্রতিষ্ঠানকে সম্মাননা

সেরা ভ্যাটদাতা হিসেবে ৯টি প্রতিষ্ঠানকে সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড(এনবিআর)। উৎপাদন, ব্যবসা এবং সেবা এই তিন ক্যাটাগরিতে সম্মাননা পেয়েছে প্রতিষ্ঠানগুলো। আজ শুক্রবার রাজধানীর কাকরাইলের আইডিবি ভবনে জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে আয়োজিত মতবিনিময় ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৯ প্রতিষ্ঠানের হাতে সম্মাননা তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এছাড়াও অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআইর সভাপতি মো. জসিম উদ্দিন।

উৎপাদন খাতে এরিস্টোফার্মা লিমিটেড, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড ও মেসার্স মায়া বিড়ি ফ্যাক্টরি; ব্যবসায় শ্রেণিতে এসএম মোটরস, এমকো বাজাজ ইন্টারন্যাশনাল ও ম্যাবস ইউনিয়ন মোটরস লিমিটেড এবং সেবা শ্রেণিতে ইডটকো বাংলাদেশ কোং লিমিটেড, গ্রে অ্যাডভারটাইজিং লিমিটেড ও রবার্ট বস (বাংলাদেশ) লিমিটেড সম্মাননা পেয়েছেন।

এ ছাড়া বিভিন্ন কমিশনারেট থেকে প্রতি জেলায় উৎপাদন, সেবা ও ব্যবসায়ী পর্যায়ে শীর্ষ ভ্যাটদাতাদের সম্মাননা দেয়া হয়। এবার জেলা পর্যায়ে সেরা ভ্যাটদাতা ১০২টি প্রতিষ্ঠান সম্মাননা পেয়েছেন। আজ শুক্রবার ভ্যাট দিবস এবং ১০-১৫ ডিসেম্বর পর্যন্ত ভ্যাট সপ্তাহ পালিত হবে।

 

ডেল্টামেইল/১০ডিসেম্বর/জেএ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর