বুধবার, ডিসেম্বর ৭, ২০২২

Close

Home বিনোদন বলিউড সুশান্ত স্মরণে গান গাইলেন কৃতি শ্যানন!

সুশান্ত স্মরণে গান গাইলেন কৃতি শ্যানন!

তিনি চলে গেছেন। তবে থেকে গেছে তার সৃষ্ট কর্ম ও স্মৃতি ঝড়ের মূর্ছনা। মৃত্যুর এত দিনে এসেও এক মুহূর্তের জন্য ফিকে হয়ে যায়নি তার অস্তিত্ব! বলছিলাম, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কথা।

পাঁচ বছর আগে মুক্তি পেয়েছিল তার অভিনীত বিশেষ ছবি ‘রাবতা’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন কৃতি শ্যানন এবং সুশান্ত সিং রাজপুত।

ইতোমধ্যে ছবির পাঁচ বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় একা একাই উদযাপনে মেতেছেন কৃতি। আর তারই স্মৃতিতে রয়েছেন সুশান্ত। রাবতা ছবির মাধ্যমে সুশান্ত ও কৃতির মধ্যে গড়ে উঠেছিল প্রেমের সম্পর্ক, যদিও এমনটাই গুঞ্জন রয়েছে বলি পাড়ায়! কিন্তু তাতে স্মৃতিপট থেকে চাইলেইত আর তার সাথে কাটানো সকল মুহূর্ত মুছে ফেলা যায় না!

সম্প্রতি তারই স্মৃতিতে সোশ্যাল মিডিয়ায় একটি গানের ভিডিও পোস্ট করেন কৃতি। সেখানে তাকে ‘রাবতা’ ছবির টাইটেল ট্র্যাক সংটি গাইতে শোনা গেছে। তার পাশাপাশি অভিনেত্রী ধন্যবাদ জানান পরিচালক দীনেশ বিজানকে। ক্যাপশনে গানের দুই কলি উল্লেখ করে লেখেন, ‘এটা অনেকভাবে আমার কাছে স্পেশাল। স্মৃতিতে ভরপুর একটা ছবি। আমার হৃদয়ের খুব কাছের একটা সফর। সুশান্ত ও দিনু, তোমাদের দুজনের সঙ্গে এ রাস্তায় হাঁটতে পেরে আমি আপ্লুত।’

এদিকে সোশ্যাল মিডিয়ায় কৃতির গানটি শেয়ার করার পরপরই ভক্তদের যেন উচ্ছ্বাসতার কোনও অন্ত ছিল না! কেউ কেউ তার গানের গলার প্রশংসা করেছেন যেমন তেমনই বেশিরভাগই স্মরণ করেছেন সুশান্তকে। আবেগঘন রোম্যান্টিক ড্রামা ঘরানার এ ছবির পরিচালক ছিলেন দীনেশ বিজান। ২০১৭ সালে এ ছবিটি বক্স অফিসে মোটামুটি আয় করেছিল। তবে পর্দায় মূলত সুশান্ত ও কৃতির প্রেমের রসায়নই দর্শকের নজর কাড়ে।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর