শনিবার, অক্টোবর ১৬, ২০২১

Close

Home জাতীয় হাসপাতালে ভর্তি ইভ্যালির সিইও রাসেল

হাসপাতালে ভর্তি ইভ্যালির সিইও রাসেল

অর্থ আত্মসাতের মামলায় গ্রেপ্তার ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল অসুস্থ হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

হঠাৎ অসুস্থবোধ করায় শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় তাকে গুলশান থানা থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়। গুলশান থানার ডিউটি অফিসার মো. বিল্লাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘রাত ৯টার দিকে রাসেল জানান, তার শ্বাস নিতে সমস্যা হচ্ছে। পরে তার শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে অর্থ আত্মসাতের অভিযোগে রাসেল ও তার স্ত্রী ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনের নামে গুলশান থানায় অর্থ আত্মসাতের মামলা করেন আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক। বিকেলেই রাসেলকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের র‍্যাব সদরদপ্তর নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) ৩ দিনের রিমান্ডে নেওয়ার অনুমতি দেন।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর