Home বিনোদন বলিউড হিনা খানের সৌন্দর্যের গোপন ৭ রহস্য

হিনা খানের সৌন্দর্যের গোপন ৭ রহস্য

হিনা খানের সৌন্দর্যের গোপন ৭ রহস্য
হিনা খান

হালের জনপ্রিয় টিভি অভিনেত্রী হিনা খান তার অভিনয়, ফিটনেস ও সৌন্দর্য দিয়ে লাখো ভক্তদের মন কেড়েছেন। হিনা খানের নাম শুনতেই চোখের সামনে ফুটে ওঠে উজ্জ্বল চেহারা ও মেদহীন গড়নের এক নায়িকার মুখশ্রী।

স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা’য় অভিনয়ের পর থেকে তাকে আর ফিরে তাকাতে হয়নি। টেলি তারকা হিনা খান শুধু তার অভিনয় দিয়েই নয় বরং গ্ল্যামারাস, স্টাইল ও ফিটনেসের জন্যও সবার নজর কাড়েন।

সম্প্রতি বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে অভিনয় করেও দর্শকের প্রশংসা কুড়িয়েছেন তিনি। ইনস্টাগ্রামে তার অনুগামীর সংখ্যা দিন দিন বাড়ছেই।

হিনাকে নিয়ে এখন গসিপও চলছে পুরোদমে! তিনি কী পরছেন, কীভাবে চুলের স্টাইল করছেন, কোন পোশাকের সঙ্গে কোন গয়না পরছেন, কোন জুতা পরছেন- এসব নিয়ে ভক্তকূলের মনে কৌতূহলের কমতি নেই।

তাদেরকে উদ্দেশ্য করেই সম্প্রতি হিনা খান তার রূপচর্চার গোপন রহস্য উন্মোচন করেছেন। জেনে নিন এই অভিনেত্রী সৌন্দর্য ধরে রাখতে কী কী টোটকা ব্যবহার করেন-

১. ত্বক পরিষ্কার করার পর হিনা প্রথমে গোলাপ জল ব্যবহার করেন। তারপর ভালো মানের ময়েশ্চারাইজার লাগাতে ভোলেন না। যা ত্বকের আর্দ্রতা বজায় রাখে। শীতে এই প্রসাধনী ব্যবহার করতে ভুলবেন না যেন!

২. ঘরেই হিনা তার ত্বক স্ক্রাব করেন। এজন্য কমালালেবুর খোসা গুঁড়া ও দুধ মিশিয়ে পেস্ট তৈরি করেন তিনি। ত্বকের মৃত কোষ দূর করতে তিনি নিয়মিত ব্যবহার করেন এই বিশেষ স্ক্রাব।

৩. ত্বক ভেতর থেকে সুস্থ রাখতে হিনা প্রতিদিন সকালে এক গ্লাস ডাবের পানি খান। যাতে শরীরে ভিটামিন সি, পটাসিয়াম ও ম্যাগনেসিয়ামের অভাব না হয়।

৪. ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে এই অভিনেত্রী আধা চা চামচ চন্দনগুঁড়া ও আধা চা চামচ হলুদ গুঁড়ার সঙ্গে পরিমাণমতো টমেটোর রস মিশিয়ে তৈরি করেন বিশেষ ফেস প্যাক।

৫. ঘরেই হিনা তার ত্বক স্ক্রাব করেন। এজন্য কমালালেবুর খোসা গুঁড়া ও দুধ মিশিয়ে পেস্ট তৈরি করেন তিনি। ত্বকের মৃত কোষ দূর করতে তিনি নিয়মিত ব্যবহার করেন এই বিশেষ স্ক্রাব।

৬. ত্বক ভেতর থেকে সুস্থ রাখতে হিনা প্রতিদিন সকালে এক গ্লাস ডাবের পানি খান। যাতে শরীরে ভিটামিন সি, পটাসিয়াম ও ম্যাগনেসিয়ামের অভাব না হয়।

৭. ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে এই অভিনেত্রী আধা চা চামচ চন্দনগুঁড়া ও আধা চা চামচ হলুদ গুঁড়ার সঙ্গে পরিমাণমতো টমেটোর রস মিশিয়ে তৈরি করেন বিশেষ ফেস প্যাক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here