শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeবিনোদনঢালিউডঈদে 'আউলা-ঝাউলা' গানে অভিনয় করবেন দীঘি

ঈদে ‘আউলা-ঝাউলা’ গানে অভিনয় করবেন দীঘি

শিশুশিল্পী থেকে নায়িকা হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। নায়িকা চরিত্রে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। ভিন্ন ধাঁচের সিনেমাতেও দেখা গেছে তাকে।

দীঘি সম্প্রতি আলোচনায় এসেছেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে অভিনয় করে। জাতির জনককে নিয়ে নির্মিত ‘মুজিব’ বায়োপিক আর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমায় এ চরিত্রে অভিনয় করেছেন তিনি। নতুন খবর হলো- এবার মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন দীঘি।

এর আগে বিজ্ঞাপন, র‍্যাম্প মডেলিং করলেও মিউজিক ভিডিওতে এবারই প্রথম। গানের শিরোনাম ‘আউলা ঝাউলা’। মিজানুর রহমানের কথায় গানটির সুর ও সংগীত করেছেন শওকত আলী ইমন। গানটিতে কণ্ঠ দিয়েছেন রিয়েলিটি শো থেকে উঠে আসা শিল্পী লাবণী।

এরই মধ্যে গানটির চিত্রায়ণ সম্পন্ন হয়েছে। আসাদ খানের কোরিওগ্রাফিতে ভিডিও নির্মাণ করেছেন উজ্জল রহমান। প্রথমবার মিউজিক ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে দীঘি বলেন, ‘খুবই ব্যতিক্রম একটি কাজ করেছি। মিউজিক ভিডিও করছি সেটা মনে হয়নি, আমার কাছে মনে হয়েছে সিনেমার গানের শুটিং করছি। গানটি নিয়ে আমি আশাবাদী।’

ঈদুল ফিতরে একটি বেসরকারি চ্যানেলের ইউটিউবে প্রকাশ হবে গানটি। এমনটাই জানিয়েছেন দীঘি।

এদিকে ঈদুল ফিতরকে সামনে রেখে বেশ কয়েকটি অনুষ্ঠানের শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন দীঘি। রান্না বিষয়ক অনুষ্ঠান থেকে শুরু করে ঈদের বিশেষ অনুষ্ঠানগুলোতে অংশ নিচ্ছেন তিনি।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর