বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Close

Homeবিনোদনঢালিউডকবে মুক্ত হচ্ছেন পরীমনি?

কবে মুক্ত হচ্ছেন পরীমনি?

মাদক মামলায় জামিন পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে পরীমনির আইনজীবী মজিবুর রহমান বলেন, আমরা পরীমনির জামিননামা দাখিল করেছি। তবে জামিননামা দাখিলের পর কিছু প্রক্রিয়া আছে, সেগুলো চলছে। সেই প্রক্রিয়াটি শেষ হলেই প্রথমে কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ যাবে। সেখান থেকে কাশিমপুর কারাগারে পৌঁছাবে। তারপর তিনি মুক্তি পাবেন।

তিনি আরও বলেন, আমরা চেষ্টা করব যাতে আজকেই যেন তাকে জেলহাজত থেকে মুক্ত করা যায়। যদি আজ সম্ভব না হয় তাহলে আগামীকাল তিনি কারাগার থেকে মুক্তি পাবেন।

উল্লেখ্য, গত ৪ অগাস্ট রাতে রাজধানীর বনানীতে পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব। পরদিন তার বিরুদ্ধে বনানী থানায় মাদক আইনে এ মামলা করা হয়।

এ মামলায় তিন দফায় সাত দিন রিমান্ডে নিয়ে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। তৃতীয় দফা রিমান্ড শেষে গত ২১ অগাস্ট পরীমনিকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরে পরীমনির পক্ষে তার আইনজীবী মহানগর দায়রা জজ আদালত জামিনের আবেদন করেন। বিচারক প্রথমে ১৩ সেপ্টেম্বর শুনানির দিন রাখলেও পরে হাই কোর্ট এই বিলম্ব নিয়ে প্রশ্ন তুললে শুনানির তারিখ এগিয়ে আনা হয়। গ্রেপ্তার হওয়ার ২৬ দিন পর জামিন পান পরীমনি।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর