শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeবিনোদনটালিউডজায়েদ খানের নায়িকা হচ্ছেন শ্রাবন্তী

জায়েদ খানের নায়িকা হচ্ছেন শ্রাবন্তী

ঢাকাই সিনেমার নায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের নায়িকা হচ্ছেন কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি। ‘জখম নামের একটি সিনেমায় জুটি বাঁধছেন তারা।

সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। বিষয়টি সংবাদমাধ্যমের কাছে নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার মালিক সেলিম খান। তিনি বলেন, ‘শ্রাবন্তী খুবই ভালো ও জনপ্রিয় অভিনেত্রী। এ দেশের সিনেমায় কাজের অভিজ্ঞতা আছে। সেজন্যই তাকে চূড়ান্ত করেছি।’

এদিকে শ্রাবন্তীর নায়িকা হওয়ার বিষয়টি এখনো জানেন না নায়ক জায়েদ খান। তিনি বলেন, ‘অপু বিশ্বাস সরে গেছেন, কিংবা নতুন করে শ্রাবন্তীকে নেওয়া হয়েছে, এগুলোর কিছুই আমি জানি না। এসব প্রযোজকের সিদ্ধান্ত।’

জায়েদ খান বর্তমানে ব্যস্ত রয়েছেন ‘সোনার চর’ নামের একটি সিনেমার কাজে। যেখানে তিনি গ্রামীন এক যুবকের চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে তার নায়িকা নবাগতা স্নিগ্ধা। আরও আছেন মৌসুমী ও ওমর সানী।

প্রসঙ্গত, শ্রাবন্তী চ্যাটার্জি বাংলাদেশের সিনেমায় আগেও কাজ করেছেন। শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। যেখানে নায়ক হিসেবে আছেন সেলিম খানের ছেলে শান্ত খান।

সিনেমাটি পরিচালনা করবেন অপূর্ব রানা। এতে জায়েদের বিপরীতে অভিনয়ের জন্য আগে চুক্তিবদ্ধ হয়েছিলেন অপু বিশ্বাস। তবে তিনি ব্যক্তিগত কারণে সরে দাঁড়িয়েছেন। এ কারণে নতুন নায়িকা বেছে নিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর