শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeবিনোদনট্রেলারেই ঝড় ‘কেজিএফ চ্যাপ্টার-২’

ট্রেলারেই ঝড় ‘কেজিএফ চ্যাপ্টার-২’

‘কেজিএফ’ সিরিজের দ্বিতীয় সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার-২’। ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে বহুল প্রতিক্ষিত সিনেমাটি। মুক্তি উপলক্ষে প্রকাশ হয়েছে ট্রেলার।

ট্রেলার প্রকাশের পর হুমড়ি খেয়ে পড়েছে ‘কেজিএফ’ ভক্তরা। মুহূর্তের মিলিয়ন ভিউ ছাড়িয়েছে গেছে। ভক্তদের প্রশংসায় ভাসছে ‘কেজিএফ চ্যাপ্টার-২’।

হিন্দি, তামিল, তেলুগু, কন্নড়, মালায়লাম- পাঁচটি ভাষায় প্রকাশ হয়েছে ট্রেলার। সব মিলিয়ে অন্য এক উন্মাদনায় মেতে উঠেছে ‘কেজিএফ’ ভক্তরা।

ভারতের বেঙ্গালুরুতে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকাশ হয়েছে ট্রেলারগুলো। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন করণ জোহর। এর আগে সিনেমাটির নির্মাতা প্রশান্ত নীল ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্ক ভিলাকে বলেছিলেন, ট্রেলার প্রকাশ অনুষ্ঠানটি হবে সবচেয়ে বড় অনুষ্ঠান। ভারতের সব ইণ্ডাস্ট্রির লোকজন এতে উপস্থিত থাকবেন।

এক সাক্ষাৎকারে ‘কেজিএফ চ্যাপ্টার-২’ সিনেমার প্রযোজক বিজয় বলেন, আমরা এটি ভারতে প্রায় ৬০০০ স্ক্রিনে মুক্তি দেব। শুধু তাই নয়, আমরা ভারতের প্রায় সব সিনেমা হলে এটি মুক্তি দেওয়ার জন্য কাজ করে যাচ্ছি।

এর আগে প্রকাশ হয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার-২’ সিনেমার একটি গান। নাম ‘তুফান’। এছাড়া টিজার প্রকাশের পরও ঝড় উঠেছিল। সবচেয়ে কম সময়ে বেশি ভিউ হয়েছিল টিজারটি।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর