শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeশিক্ষাঙ্গনঢাবি উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের ওয়েবসাইট উদ্বোধন

ঢাবি উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের ওয়েবসাইট উদ্বোধন

ঢাবি প্রতিনিধি : ঢাকা বিশ্ববিদ্যালয় উত্তরবঙ্গ চাকরিজীবী কল্যাণ পরিষদের (উচাকপ) নিজস্ব ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে।

সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্র (টিএসসি) মিলনায়তনে পরিষদের ইফতার মাহফিলে ওয়েবসাইট উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. রহমতুল্লাহ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন।

মো. নূরুল ইসলাম সুজন বলেন, ভৌগলিক কারণে উত্তরবঙ্গ বিভিন্ন ক্ষেত্রে পিছিয়ে থাকলেও বর্তমান সরকারের নানা উদ্যোগ ও পরিকল্পনার মাধ্যমে এই পিছিয়ে পরা জনগোষ্ঠী কাধে কাধ মিলিয়ে এখন দেশের শিক্ষা, অর্থনীতিসহ সকল উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। উত্তরবঙ্গের সকলকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আরও এগিয়ে নেয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

উচাকপ-এর সভাপতি মো. সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শাহজাহান মাহমুদ; সোনালী ব্যাংক লিমিটেড এর সিইও ও ব্যবস্থাপনা পরিচালক মো. আতাউর রহমান প্রধান এবং প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আব্দুল মান্নান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উচাকপ-এর সাধারণ সম্পাদক এ কে এম আফতাবুজ্জামান অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত উত্তরবঙ্গের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমকর্মী ইফতার মাহফিলে অংশ নেন।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর