শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeজাতীয়ঢাবি ক্যাম্পাসে ছিনতাইয়ের চেষ্টা, গোলাগুলি

ঢাবি ক্যাম্পাসে ছিনতাইয়ের চেষ্টা, গোলাগুলি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান লাইব্রেরির পাশে সংঘবদ্ধভাবে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ভুক্তভোগীকে লক্ষ্য করে এক রাউণ্ড গুলিও করে ছিনতাইকারীরা৷ আজ ৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর একেএম গোলাম রব্বানী এবং শাহবাগ থানার ওসি মওদুদ হাওলাদার।

প্রত্যক্ষদর্শী ঢাবি শিক্ষার্থী ইলিয়াস আহমেদ জানান, আমি ডিপার্টমেন্টের দিকে যাচ্ছিলাম। ভুক্তভোগী উবারে মোটরসাইকেলে যাচ্ছিলেন। জিমনেসিয়ামের গেটে হঠাৎ করে তার ব্যাগ ধরে টান দিয়ে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা৷ ফলে তিনি মাটিতে পড়ে যান। তখনই দুইটা ফায়ার করে তারা এবং সঙ্গে সঙ্গে পালিয়ে যায়৷ তারা দুইটি মোটরসাইকেলে এসেছিল।

পরে ভুক্তভোগীর সঙ্গে কথা বলে জানতে পারি তিনি ইসলামি ব্যাংক মতিঝিল শাখায় কর্মরত। এবং তিনি দাবি করেন তাকে আগে থেকেই ফলো করছিলো ছিনতাইকারীরা।

এ ঘটনায় ঢাবি প্রক্টর বলেন, আমি জায়গাটি ঘুরে এসেছি। একটা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। পুলিশ ঘটনা টি দেখছে।

শাহবাগবথানার ওসির মওদুদ হাওলাদার দি ডেল্টামেইলকে বলেন, মোটর সাইকেলে করে দুইজন দুষ্কৃতকারী উবারে করে যাওয়া একজনের ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করেন৷ এসময় এক রাউণ্ড গুলিও করে তারা৷ ভুক্তভোগী এবং অপরাধী দু’পক্ষই পালিয়েছেন। তাই কাউকে ধরা যায়নি৷ ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেননি৷

 

ডেল্টামেইল/৯ডিসেম্বর/জেএ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর