শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeবিনোদনবলিউডদান করতে গিয়ে বিপদে পড়লেন নেহা

দান করতে গিয়ে বিপদে পড়লেন নেহা

গাড়িতে বসে রাস্তায় গরীব অসহায় বাচ্চাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। কিন্তু তার ফল হলো মারাত্বক! রাস্তায় কিছুক্ষণের মধ্যেই অতিরিক্ত লোকের চাপে অস্থির হয়ে পড়েন তিনি। তার ওপরে রীতিমতো চড়াও হন সাহায্যপ্রার্থীরা। শেষে অনেক কষ্টে সেখান থেকে সরে আসেন।

নেহার এমন অবস্থার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। অনুরাগীরা তাকে ধন্যবাদ জানিয়েছেন আবার এমন অবস্থায় পড়ার জন্য অনুশোচনা জানিয়েছেন।

নেহা কক্করের জনপ্রিয়তা তার গানের পাশাপাশি সাহায্য করার মানসিকতার জন্যও। অনুরাগীদের সঙ্গেইও তার সম্পর্ক অত্যন্ত গভীর। মাঝে মাঝেই তিনি লাইভে আসেন সকলের সঙ্গে কথা বলে সময় কাটানোর জন্য। এবারে গরীব শিশুদের সাহায্যের জন্য পথে নেমেছিলেন তিনি। কিন্তু তার সেই পরিকল্পনা বাস্তবায়িত হতেই বাধে অশান্তি।

ভিডিওতে দেখা গিয়েছে, গাড়িতে বসে নেহা জানালা দিয়ে শিশুদের হাতে ৫০০ টাকার নোট তুলে দিচ্ছেন হাসি মুখে। কিন্তু টাকা দেওয়া হচ্ছে সেই খবর ছড়িয়ে পড়তে সময় নেয়নি। মুহূর্তের মধ্যে ভিড় জমে যায়। টাকা পেতে শুরু হয় প্রবল হুড়োহুড়ি। চিৎকার-ধাক্কাধাক্কিতে পরিস্থিতি হাতের বাইরে চলে যেতে শুরু করে। নেহার ওপরে রীতিমতো চড়াওহয় সাহায্যপ্রার্থীরা। নেহা খানিকটা ঘাবড়েও যান। তারপরে কোনোমতে সারে যেতে সক্ষম হন।

ডেল্টামেইল/জেএ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর