শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeঅন্যান্যঢাকাদুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের

দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের

রাজধানীর মগবাজার মোড়ে যাত্রাবাহী দুই বাসের চাপায় পড়ে রাকিবুল (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় মৃত ঘোষণা করেন।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী হারুন অর রশিদ নামে এক ব্যক্তি জানান, মগবাজার মোড়ে গাজীপুরগামী আজমেরী পরিবহনের ৩টি বাস প্রতিযোগিতা করে চালাচ্ছিল। তখন সামনের দুটি বাসের মধ্যে চাপা পড়ে ওই কিশোর। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই কিশোর বাসে হকারি করে মাস্ক বিক্রি করতো। দুর্ঘটনার পর দুটি বাসই রেখে পালিয়ে গেছেন চালক ও হেলপাররা।

নিহত রাকিবের বাবা নুরুল ইসলাম। তিনি বলেন, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার গাছুয়াপাড়া গ্রামে। বর্তমানে মগবাজার পেয়ারাবাগে ভাড়া থাকতেন। দুই ভাই এক বোনের মধ্যে রাকিব ছিল দ্বিতীয়। রকিবের বড় ভাই রিয়াজুল টিসিবির ট্রাকে কাজ করে। রকিব হকারি করে মাস্ক বিক্রি করতো। প্রতিদিন সকাল সাতটার দিকে বের হতো সে। বাসায় ফিরতো রাত দশটার দিকে। আজকে দুপুরে রাকিব বাসায় গিয়ে খাওয়া-দাওয়া করে আবার বের হয়। সন্ধ্যার দিকে জানতে পারি রাকিব সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে। পরে ঢাকা মেডিক্যালে এসে রাকিবের মরদেহ দেখতে পাই।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপরই আজমেরী পরিবহন দুটি বাস জব্দ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ওই কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

ডেল্টামেইল/জেএ

দেশ বিদেশের নিত্য নতুন খবর পেতে দ্য ডেল্টামেইল পড়ুন, শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর