শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeজাতীয়নিলামে উঠছে ইভ্যালির ৭টি গাড়ি, জেনে নিন দাম কেমন

নিলামে উঠছে ইভ্যালির ৭টি গাড়ি, জেনে নিন দাম কেমন

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির সাতটি গাড়ি নিলামে উঠছে। আগামী ১০ তারিখ নিলাম অনুষ্ঠান আয়োজিত হবে ইভ্যালির ধানমন্ডি অফিসে।

এই নিলামের তালিকায় রয়েছে একটি রেঞ্জ রোভার, একটি টয়োটা প্রায়াস, একটি টয়োটা সিএইচআর, দুটি টয়োটা এক্সিও, একটি হোন্ডা ভেজেল ও একটি টয়োটা মাইক্রোবাস।

নিলামে অংশগ্রহণে আগ্রহীরা ৬ থেকে ৯ ফেব্রুয়ারির মধ্যে অফিস চলাকালীন ধানমণ্ডিতে অবস্থিত ইভ্যালির প্রধান কার্যালয় থেকে ৫ হাজার টাকা (৪৫০০ টাকা ফেরতযোগ্য) পরিশোধ করে নিলাম কার্ড সংগ্রহ করতে পারবেন।

ইতোমধ্যে প্রতিষ্ঠানটির বর্তমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরীর বাড়িতে এসব গাড়ি দেখতে ভিড় করছেন ক্রেতারা। শনিবার (৫ ফেব্রুয়ারি)   ঢাকার বাড়িধারার ‘জে’ ব্লকের ১১ নম্বর রোডে নির্মাণাধীন ওই বাড়িতে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের উপস্থিতিতে ক্রেতাদের গাড়িগুলো ঘুরে দেখতে দেখা যায়।

নির্মাণাধীন এ বাড়িতেই আগামী ১০ ফেব্রুয়ারি চূড়ান্ত নিলাম হওয়ার কথা থাকলেও পরে নিলামের সুবিধার জন্য ধানমন্ডির ইভ্যালি অফিসে আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এসব গাড়ির মোট ন্যূনতম মূল্য ঘোষণা করা হয়েছে ২ কোটি ৩৭ লাখ ৮৬ হাজার টাকা।

এর মধ্যে ২০২০ সালে রেজিস্ট্রেশনকৃত রেঞ্জ রোভারের ন্যূনতম নিলাম মূল্য ১ কোটি ৬০ লাখ টাকা, ২০২০ সালে রেজিস্ট্রেশনকৃত টয়োটা সিএইচআরের দর ১৮ লাখ, ২০২১ সালে রেজিস্ট্রেশনকৃত হোন্ডা ভেজেলের দর ১৬ লাখ, ২০২১ সালের রেজিস্ট্রেশনকৃত টয়োটা প্রায়াসের ন্যূনতম দর ১৩ লাখ ৫০ হাজার টাকা, ২০২০ সালে রেজিস্ট্রেশনকৃত টয়োটা মাইক্রোবাসের ন্যূনতম দর ১২ লাখ টাকা এবং ২০২১ সালে রেজিস্ট্রেশনকৃত টয়োটা এক্সিওর দাম ধরা হয়েছে ৯ লাখ ১৮ হাজার টাকা।

 

ডেল্টামেইল/জেএ

দেশ বিদেশের নিত্য নতুন খবর পেতে দ্য ডেল্টামেইল পড়ুন, শেয়ার করুন 

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর