বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Close

Homeবিনোদনপরীমনির নির্মাণাধীন সিনেমাগুলোর ভবিষ্যৎ নিয়ে শঙ্কা

পরীমনির নির্মাণাধীন সিনেমাগুলোর ভবিষ্যৎ নিয়ে শঙ্কা

মা হচ্ছেন পরীমনি! এ খবর আর অজানা নয় কারো! তবে মা হওয়ার খবরেই তিনি দীর্ঘ সময়ের জন্য ছাড়ছেন রুপালি পর্দা! পরীমণির চুক্তিবদ্ধ কিংবা নির্মাণাধীন সিনেমাগুলোর ভবিষ্যৎ নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

লাইট-ক্যামেরা-অ্যাকশনের গল্পকে বিদায় জানিয়ে মাতৃত্বের গল্পে মগ্ন হবার খবরে তৈরি হয়েছে মিশ্র এক প্রতিক্রিয়া। প্রীতিলতা সিনেমার নির্মাতা রাশিদ পলাশ জানালেন, পরীমণি প্রীতিলতা সিনেমা নিয়ে বেশ সিরিয়াস। তাই এই নির্মাতা এ ব্যাপারে চিন্তিত নয়। তবে প্রীতিলতা সিনেমার ভবিষ্যৎ এখন অনেকটাই অনিশ্চিত। হয় পেছাতে হবে এ সিনেমা নিয়ে পরিকল্পনা, নয়তো পরীমণিকে বাদ দিতে হবে।

এছাড়া ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেত্রী চুক্তিবদ্ধ আছেন বায়োপিক, মাসহ আরও কিছু সিনেমায়! এসব চুক্তিবদ্ধ সিনেমার নির্মাতারা কী হাঁটবেন বিকল্প পথে নাকি অপেক্ষা করবেন তার জন্য সে প্রশ্নের উত্তর বলে দিবে সময়। আর চলচ্চিত্র সংশ্লিষ্টরা এসব সিনেমার ভবিষ্যৎ নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

গত বছরের ১১ অক্টোবর থেকে গুনিন সিনেমার শুটিং-এ অংশ নেনে পরী-রাজ। গল্পের চিত্রনাট্যে জমে উঠে প্রেম- ভালোবাসা! হয় বিয়েও! তখনই নাকি তারা জীবন চিত্রনাট্য স্বপ্ন দেখেন এমন সংসারের। ১৭ অক্টোবর বিয়ে হয় তাদের! অতঃপর ১০ জানুয়ারি জানান মা হওয়ার খবর!

তবে এই সময়ে এমন খবর প্রকাশকে কেউ ভাবছেন গুনিন সিনেমার প্রচারণা। কেউ ভাবছেন মাদক মামলার সাজায় সহানুভুতি পাবার চেষ্টা! নিন্দুকের কাজই হয়তো নির্মল সুন্দরের মাঝেও অসুন্দর খোঁজার চেষ্টা!

ডেল্টামেইল/জেএ

দেশ বিদেশের নিত্য নতুন খবর পেতে দ্য ডেল্টামেইল পড়ুন, শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর