বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

Close

Homeখেলার খবরক্রিকেটবিপিএলে দেখা যাবে না আশরাফুল-নাসিরকে, দলই পাননি তারা

বিপিএলে দেখা যাবে না আশরাফুল-নাসিরকে, দলই পাননি তারা

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ফ্রাঞ্চাইজি লিগ বিপিএলের প্লোয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে গতকাল সোমবার (২৭ ডিসেম্বর)। বিভিন্ন দলে নামি-দামি অনেক ক্রিকেটার থাকলেও দল পাননি বাংলাদেশের দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও নাসির হোসাইন।

বিপিএলের এবারের আসরে নিলাম থেকে ছয় দলই ১০ জন করে স্থানীয় ক্রিকেটারকে দলে টেনেছে। যদিও একজন অটো চয়েজসহ ১৪ জনকে নেওয়া যেত। তার মানে প্লেয়ার্স ড্রাফটে ১৩ জনের ডাক ওঠার কথা। কিন্তু কোনো ফ্র্যাঞ্চাইজিই সেটার প্রয়োজন মনে করেনি। যেখানে অনেক অখ্যাত তারকাদের স্থান মিলেছে। কিন্তু সুযোগ পাননি নাসির-আশরাফুলেরা।

বিপিএলে স্পট ফিক্সিং করে আশরাফুল তার ক্যারিয়ারের বারোটা বাজিয়েছেন। সেই আশরাফুলের নামই ওঠেনি প্লেয়ার্স ড্রাফটে! ঘরোয়া লিগগুলোতেও তার পারফরম্যান্স সুবিধাজনক নয়। বয়সও হয়ে গেছে। সব মিলিয়েই হয়তো কেউ তার প্রতি আগ্রহ দেখায়নি।

অন্যদিকে বহুল আলোচিত-সমালোচিত অলরাউন্ডার নাসির হোসেনের নামও প্লেয়ার্স ড্রাফটে ওঠেনি। জাতীয় দলের একসময়ের এই ম্যাচ উইনার এখন ব্যক্তিগত জীবনের নানা সমস্যায় আছেন। এ বছরের শুরুতে বিয়ে করেছেন, কিন্তু সেই বিয়ের বৈধতা নিয়ে মামলা চলছে। জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) পাওয়া হাতের ব্যথার কারণে বিসিএলে খেলছেন না নাসির। এটাও তার প্রতি ফ্র্যাঞ্চাইজিগুলোর অনাগ্রহের বড় কারণ।

ডেল্টামেইল/জেএ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর