শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeখেলার খবরক্রিকেটভারতকে টানা তিন ম্যাচ হারিয়ে হ্যাট্রিক গড়লো বাংলাদেশের যুবারা

ভারতকে টানা তিন ম্যাচ হারিয়ে হ্যাট্রিক গড়লো বাংলাদেশের যুবারা

বাংলাদেশের জাতীয় বড় দল যখন হারের পর হারের শিকার তখন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে টানা তিন ম্যাচ জিতে ইতিহাস গড়েছে বাংলাদেশের যুবারা। আজ কলকাতার ইডেন গার্ডেনসে টসে হেরে ব্যাট করতে নেমে উত্তেজনাপূর্ণ ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল জিতেছে ৬ রানে।

টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় ভারত। তাই আগে ব্যাটিংয়ে নেমে মাহফিজুল ৫৬ ও প্রান্তিক নওরোজ নাবিল ৬২ রানের স্কোর করেন। এছাড়াও ফাহিম ২১, নাইমুর ২০ ও ইফতেখার ১৫ রানে ভর করে ২৩০ রানের লক্ষ্য দেয় বাংলাদেশ। অন্যদিকে ভারতের পক্ষে ৫৩ রান দিয়ে ৫ উইকেট নেন রিশিথ।

বাংলাদেশের ২৩০ রানের বিশাল ইনিংসের জবাবে নেমে দলীয় ১০ রানে অপেনার হারানুরকে হারিয়ে দেন অনূর্ধ্ব যুবারা। এরপর ইনিংস এগিয়ে নেওয়ার দায়িত্ব কাঁধে তুলে নেন অংকৃশ। কিন্তু রিপন অংকৃশের সেই স্বপ্ন ভেঙ্গে দেন। ৮৮ রানে অকৃংশকে হারিয়ে জয়ের দিকে আরো এক কদম এগিয়ে যান ইয়াং টাইগাররা।

জমজমাট রোমাঞ্চে ভরা ম্যাচের শেষ ওভারে সৃষ্টি হয় তুমুল উত্তেজনা। জয়ের জন্য ভারতের প্রয়োজন ছিল ৮ রান আর টাইগারদের ২ উইকেট। সেই সময়ে জাদু দেখান বাংলাদেশের তানজিম সাকিব। ৪ বলেই দুটি উইকেট তুলে নিয়ে জয় এনে দেন বাংলাদেশকে এবং ২৯ রান দিয়ে সাকিব নেন ৩ উইকেট।

 

ডেল্টামেইল/২ নভেম্বর/জেআ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর