শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeবিনোদনসিনেমার শুটিংয়ে লন্ডনে তাসনিয়া ফারিণ

সিনেমার শুটিংয়ে লন্ডনে তাসনিয়া ফারিণ

ছোট পর্দায় নিয়মিত নাটক, ওয়েব ফিল্ম, সিরিজে অভিনয় করলেও এবারই প্রথম সিনেমায় অভিনয় করছেন তাসনিয়া ফারিণ। আর সেটা শুরু হলো আন্তর্জাতিক অঙ্গন দিয়ে। অনেক প্রস্তাব থাকলেও সিনেমায় কাজ করেননি ফারিণ। মানসম্পন্ন সিনেমা হলে অবশ্যই সিনেমা করতে চান বলে জানিয়েছিলেন তিনি। ১৯ মে থেকে যুক্তরাজ্যের লন্ডন শহরে শুটিং শুরু হয়েছে তাসনিয়া ফারিণের প্রথম সিনেমা ‘আরও এক পৃথিবী’ ছবিটির।

ছবিটি পরিচালনা করছেন কলকাতার পরিচালক অতনু ঘোষ। ফারিণের সহশিল্পী আছেন কলকাতার কৌশিক গাঙ্গুলি, অনিন্দিতা ও সাহেব চ্যাটার্জি।

অতনু ঘোষের মতো একজন ভালো মাপের পরিচালকের সঙ্গে কাজ হচ্ছে এবং এত সুন্দর একটি গল্পের অংশ হতে পেরে আনন্দিত তাসনিয়া। গত মার্চে পরিচালকের সঙ্গে কথা হয় ছোট পর্দার এই অভিনেত্রীর।

এরপর গল্প, তার চরিত্র এবং শুটিংয়ের আয়োজন শুনে ভালো লেগে যায় তার। তখনই কাজটি করতে রাজি হয় তাসনিয়া ফারিণ। জানা গেছে, লন্ডন শহর, পূর্ব লন্ডন, পশ্চিম লন্ডনের ইলিং, হিথরোসহ বিভিন্ন জায়গায় শুটিং হচ্ছে ছবিটির। টানা ১১ জুন পর্যন্ত শুটিং হয়ে ছবির কাজ শেষ হবে।

May be an image of 1 person, standing and outdoors
বক্সহিলের চূঁড়ায়

এদিকে টানা শুটিংয়ের মধ্যে ২৩ মে একদিন শুটিং বন্ধ ছিল। ওই দিন দিন হেঁটে একা একা লন্ডন শহর ঘুরতে বের হয়েছিলেন ফারিণ, যা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করেছেন। ব্রিটিশ মিউজিয়াম, অক্সফোর্ডসহ সুন্দর সুন্দর জায়গায় ঘুরতে গিয়েছেন তিনি। থিয়েটার হলে গিয়ে অপেরাও দেখেছেন। প্রথমবারের মতো লন্ডনে গিয়েছেন। শুটিংয়ের চাপে ঘোরার সময় নেই। একদিন ছুটি পেয়েছিলেন।

পুরো দিন হেঁটে অনেক জায়গায় ঘুরেছেন তাসনিয়া। সময় করে হার মাজেস্টিজ থিয়েটার হলে প্যানথম অব দ্য অপেরা শোও দেখতে গিয়েছিলেন। ঠিকঠাকমতো শুটিং শেষ হলে আগামী ১২ বা ১৩ জুন দেশে ফেরার কথা আছে অভিনেত্রী তাসনিয়া ফারিণের।

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর