শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

Close

Homeবিনোদনঢালিউডসেন্সর পেল পরীমনি-রাজের ‘গুণিন’, মার্চে মুক্তি

সেন্সর পেল পরীমনি-রাজের ‘গুণিন’, মার্চে মুক্তি

সেন্সর পেল পরীমনি এবং শরীফুল রাজ অভিনীত গুনিন চলচ্চিত্রটি। আগামী মার্চে দেশের প্রেক্ষাগৃহে ছবিটি প্রকাশ পেতে যাচ্ছে। গণমাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ওটিটি প্ল্যাটফর্ম চরকির জনসংযোগ কর্মকর্তা তানজিনা রহমান তাসনিম।

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই সিনেমার অভিনয় করতে গিয়ে প্রেম এবং সেটি বিয়ে পর্যন্ত গড়ালো রাজ-পরীমনির প্রেম। ২০ ফেব্রুয়ারি সেন্সর ছাড়পত্রও পেয়েছে সিনেমাটি।

‘গুণিন’ সিনেমার মুখ্য দুই চরিত্রে দেখা যাবে শরিফুল রাজ ও পরীমনিকে। সিনেমার নাম চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। সেই সঙ্গে দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ আরো অনেককে দেখা যাবে এই সিনেমায়।

সিনেমার পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘সেন্সর সার্টিফিকেট পেয়েছে। এটা আমাদের পুরো দলের জন্য খুবই আনন্দের সংবাদ। সেন্সর বোর্ডের দু-একজন আমাকে জানিয়েছেন, তাদের সিনেমাটা খুব ভালো লেগেছে। খুব তাড়াতাড়ি গুণিন সিনেমা হলে মুক্তি পাবে। হলে চলার পর সিনেমাটি আবার চরকির পর্দায় দর্শক দেখতে পারবেন। আমার ধারণা, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।

ছোট গল্পকে সিনেমায় রূপ দেওয়া খুব চ্যালেঞ্জিং। কিন্তু সাহস নিয়ে কাজটি করেছি। হাসান স্যারের লেখা মানেই তো জীবনভিত্তিক। সেই সাথে প্রথম থেকেই পাশে ছিল চরকি। এই কাজটি করতে গিয়ে ভীষণ উপভোগ করেছি।’

 

ডেল্টামেইল/জেএ

আপনার মন্তব্য দিন

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

- Advertisment -
  • সর্বশেষ
  • আলোচিত

সাম্প্রতিক মন্তব্য

স্বঘোষিত মহাপুরুষ on লকডাউন বাড়লো আরও একসপ্তাহ
জান্নাতুল ফেরদৌস on চিরবিদায় কিংবদন্তি কবরীর